AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শুভ জন্মদিন আমির খান


Ekushey Sangbad

০৬:১০ পিএম, মার্চ ১৪, ২০২০
শুভ জন্মদিন আমির খান

একুশে সংবাদ: আজ সোমবার, ১৪ মার্চ আমির খানের জন্মদিন। এবারে তিনি পা রাখলেন ৫৬ বছরে। জন্মদিনের শুভেচ্ছায় ১৩ মার্চ দিন শেষে রাত ১২টার পর থেকেই সিক্ত হচ্ছেন এই তারকা। তাকে ফেসবুক-টুইটারসহ সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভালোবাসা জানিয়েছেন কোটি কোটি ভক্তরা।

এবছর জন্মদিনে লাল সিং চড্ডার শুটিংয়ে ব্যস্ত অভিনেতা। কাজের ফাঁকে ঘুমন্ত আমির খানকে লেন্সবন্দী করলেন কো-স্টার কারিনা কাপুর। বোঝা গেল এই বছর জন্মদিনটা কাজের মধ্যে দিয়েই উদযাপন করছেন বি-টাউনের মিস্টার পারফেকশানিস্ট।

পরিবারের কাছে একজন কৌতুক অভিনেতা আমির খান। সবসময় পরিবারের মানুষদের সাথে মজা করেই সময় পার করেন। পরিবারের সবাই আমিরের সাথে সময় পার করে বেশ মজা পায় বলে জানিয়েছেন তিনি। এদিকে আমিরের বোনও একই তথ্য দিয়েছেন। তিনি জানান, আমিরের কোনো এক জন্মদিনে নাকি তার বোনকে পানিতে ফেলে দিয়েছিলেন।

এক নজরে আমির খান
১৯৬৫ সালের ১৪ মার্চ মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন আমির খান। তার পুরো নাম মোহাম্মদ আমির হোসাইন খান। তার বাবা জাহির হোসাইন ছিলেন একজন চলচ্চিত্র প্রযোজক ও মা জিনাত হোসাইন গৃহিণী। ছোট চাচা নাসির হোসাইনের পরিচালনা ও প্রযোজনায় ১৯৭৩ সালে ‘ইয়াদ ও কি বারাত’ নামের একটি সংগীত প্রধান চলচ্চিত্রে শিশু শিল্পী হিসেবে তার অভিনয়ের পথচলা শুরু। আর নায়ক হিসেবে আমির খানের আবির্ভাব ঘটে ১৯৮৮ সালে নির্মিত বিখ্যাত চলচ্চিত্র ‘কেয়ামতে থেকে কেয়ামত’ ছবিতে জুহি চাওলার বিপরীতে। এরপর বাকিটা ইতিহাস।

একুশে সংবাদ//ব.স.স.র.ন//১৪.০৩.২০২০

Link copied!