AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ট্রাম্প করোনাভাইরাসে আক্রান্তের গুঞ্জন


Ekushey Sangbad

১১:৩৩ এএম, মার্চ ১১, ২০২০
ট্রাম্প করোনাভাইরাসে আক্রান্তের গুঞ্জন

করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে ১১৯টি দেশে।করোনা আক্রান্ত সংখ্যা দাঁড়িয়েছে প্রায় এক লাখ ১৯ হাজার। আর মৃত্যু হয়েছে ৪ হাজার ২৭০ জনের। এদিকে, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প করোনাভাইরাসে আক্রান্ত এমন গুঞ্জন ছড়িয়ে পড়েছে।

তুরস্কেও এই ভাইরাসে আক্রান্ত রোগীর সন্ধান মিলছে।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জোর গুঞ্জন চলছে। কেননা সম্প্রতি তিনি চিফ অব স্টাফ ও কংগ্রেস সদস্যসহ এমন পাঁচজনের সংস্পর্শে এসেছেন যারা করোনায় আক্রান্ত সন্দেহে বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছেন।

তবে এখনও ট্রাম্পর করোনা পরীক্ষা করা হয়নি বলে জানিয়েছে দ্য স্ট্রেইটস টাইমস। কিন্তু তার আগেই ট্রাম্পের করোনায় আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়েছে। সম্প্রতি কোয়ারেন্টাইনে গিয়েছিলেন নর্থ ক্যারলিনার প্রবীণ রিপাবলিকান কংগ্রেস সদস্য মার্ক মেডোস। প্রেসিডেন্ট ট্রাম্পের সঙ্গে এক সফরে অংশ নেয়ার পরই তিনি কোয়ারেন্টাইনে যান।

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন যুক্তরাজ্যের স্বাস্থ্যমন্ত্রী ও কনজারভেটিভ পার্টির নেতা নাদিন ডরিস। তিনি নিজেই এ খবর জানিয়েছেন। আক্রান্ত হওয়ার পর বাড়িতে আইসোলেশনে আছেন তিনি।

এক টুইট বার্তায় ডরিস জানান, তার সঙ্গে থাকা ৮৪ বছর বয়সী মাকে নিয়েই বেশি চিন্তিত তিনি। যুক্তরাজ্যে এরইমধ্যে ছয়জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত ৩৮২জন।

এস.ক.ক // ১১.০৩.২০২০

Link copied!