AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চেলসির কাছে হেরে লিভারপুলের বিদায়


Ekushey Sangbad

০৪:৫৫ পিএম, মার্চ ৪, ২০২০
চেলসির কাছে হেরে লিভারপুলের বিদায়

আবারো পরাজয়ের মুখ দেখেছে উড়তে থাকা লিভারপুল। মঙ্গলবার এফএ কাপের পঞ্চম রাউন্ডে চেলসির কাছে ২-০ গোলে পরাজিত হয়ে বিদায় নিয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগে ২২ পয়েন্টের ব্যবধানে শীর্ষে থাকা অল রেডসরা।

গত চার ম্যাচে এই নিয়ে তৃতীয় পরাজয় সত্বেও লিভারপুল বস জার্গেন ক্লপ বলেছেন এখনো মৌসুমে রেডসদের দেখানোর অনেক কিছুই বাকি আছে।
শনিবার ওয়াটফোর্ডের বিপক্ষে পরাজিত হয়ে প্রিমিয়ার লিগে টানা ৪৫ ম্যাচ পর পরাজয়ের তিক্ত স্বাদ পেয়েছে ক্লপ শিষ্যরা। ঐ ম্যাচটি থেকে সাতটি পরিবর্তন করে কাল মূল একাদশ সাজিয়েছিলেন ক্লপ। কিন্তু তারপরেও ক্লপের বিবেচনায় দলটি ছিল দারুন শক্তিশালী। এভারটন ও শ্রুসবেরিকে পরাজিত করে পঞ্চম রাউন্ড নিশ্চিত করা লিভারপুল দলটি ছিল অপেক্ষাকৃত তরুণ।

স্ট্যামফোর্ড ব্রীজে গতকাল উইলিয়ান ও রস বার্কলির গোলে ফ্রাংক ল্যাম্পার্ডের দলের জয় নিশ্চিত হয়। ক্লপ বলেছেন, ‘২-০ গোলে পরাজিত হওয়াটা মোটেই ভাল কিছু নয়। তবে সহজে একটি কথাই বলা যায় দুটি বড় ভুলে আমরা ঐ দুই গোল হজম করেছি।

প্রিমিয়ার লিগে ২২ পয়েন্টে এগিয়ে থেকে ৩০ বছরের মধ্যে প্রথমবারের মত শিরোপা জয়ের পথে দারুন দাপটের সাথেই এগিয়ে রয়েছে লিভারপুল। চ্যাম্পিয়ন্স লিগে অবশ্য শেষ ১৬’র প্রথম লেগের লড়াইয়ে এ্যাথলেটিকো মাদ্রিদের সাথে ১-০ গোলে পরাজিত হয়ে কিছুটা হলেও পিছিয়ে রয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।

ক্লপ বলেছেন, ‘পুরো মৌসুমে এই তিন সপ্তাহ আমাদের মোটেও ভাল কাটেনি। কিন্তু এখনো সব কিছু শেষ হয়ে যায়নি। কেউই আমাদের জন্য দু:খ প্রকাশ করবে না। আমাদের ক্ষতিটা আমাদেরই বুঝতে হবে।

এস.ক.ক //০৪.০৩.২০২০

Link copied!