AB Bank
ঢাকা বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবার হলিউডে হৃতিক


Ekushey Sangbad

১১:৪০ এএম, মার্চ ২, ২০২০
এবার হলিউডে হৃতিক

এবার হলিউডের ডাক পেলেন হৃতিক রোশন।সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের এক খ্যাতনামা প্রযোজনা সংস্থার চুক্তিপত্রে সই করে সবুজ সংকেত দিয়েছেন এই অভিনেতা।

প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, অনিল কাপুর থেকে ইরফান খান, বলিউড তারকাদের অনেকেই ইতিমধ্যে হলিউড ইন্ডাস্ট্রিতে নাম লিখিয়েছেন। প্রিয়াঙ্কাতো রীতিমতো দাপিয়ে কাজ করছেন মার্কিন মুলুকে। এবার সেই তালিকাতেই সম্ভবত নবতম সংযোজন হতে চলেছে হৃতিক রোশনের নাম। প্রসঙ্গত, হলিউডের ‘গার্স’ নামক এক প্রযোজনা সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন এই বলিউড ‘গ্রিক গড’।

‘গার্স’র সঙ্গে গাঁটছড়া বাঁধার ফলে হলিউড থেকে একাধিক ছবির প্রস্তাব পেতে পারেন হৃতিক, এমনটাই জানিয়েছেন সংশ্লিষ্ট প্রযোজনা সংস্থার ভারতের ম্যানেজার অমৃতা সেন।

হলিউডের এই প্রযোজনা সংস্থায় হৃতিকের চুক্তি প্রসঙ্গে জানা গেছে, এই এজেন্সির মাধ্যমেই হলিউড প্রযোজক, পরিচালকদের কাছে হৃতিকের কর্মদক্ষতার কথা তুলে ধরা হবে। এছাড়া ভারতে যেন বেশ কিছু হলিউড ছবি কিংবা সিরিজের শুটিং হতে পারে, সেই ব্যবস্থাও করা হবে।

বিগত ২০ বছরের ক্যারিয়ারে হৃতিক রোশন একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন ভক্তদের। বক্স অফিসে মুখ থুবড়েও পড়েছে তার বেশ কিছু ছবি। ব্যক্তিগত জীবনেও সুজানের সঙ্গে বিচ্ছেদ, এবং বড় বোন সুনয়নাকে নিয়ে পারিবারিক সমস্যা নানা ঝামেলায় জড়িয়েছেন। কিন্তু গত বছর ‘ওয়ার’ এবং ‘সুপার ৩০’ আবারও দর্শকের সামনে ‘অভিনেতা’ হৃতিক রোশনকে এনে দিয়েছে। এবার তিনি হলিউডের পথে। অন্যদিকে শোনা যাচ্ছে, কৃশ সিনেমার চতুর্থ ফ্র্যাঞ্চাইজির জন্য হৃতিক জুটি বাঁধবেন দীপিকা পাড়ুকোনের সঙ্গে।

এস.নদি // ০২.০৩.২০২০

Link copied!