AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দিনাজপুরে 'বন্দুকযুদ্ধ' নিহত ২


Ekushey Sangbad

১০:৪০ এএম, ফেব্রুয়ারি ২০, ২০২০
দিনাজপুরে 'বন্দুকযুদ্ধ' নিহত ২

দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে রফিকুল ও ওয়াজেদ নামের দুই ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল বুধবার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ৩টায় উপজেলার ছোট মাগুড়া গ্রামে এ 'বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটে।

নিহত রফিকুল ইসলাম গাইবান্দার সাদুল্ল্যাপুর উপজেলা ও ওয়াজেদ হোসেন দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার বাসিন্দা। পুলিশের দাবি, তারা ডাকাতদলের সদস্য ছিলেন।

এ ঘটনায় পুলিশের ওসিসহ (তদন্ত) চার পুলিশ সদস্য আহত হয়েছেন এবং ঘটনাস্থল থেকে বেশ কিছু গুলির খোসা ও একটি দেশি পিস্তল উদ্ধার করা হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অশোক কুমার চৌহানের ভাষ্যমতে, রফিকুল ও ওয়াজেদ নামের দুই ডাকাতকে বুধবার সন্ধ্যায় গাইবান্ধা ও পীরগঞ্জ থেকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্য অনুযায়ী নবাবগঞ্জ ছোট মাগুড়া গ্রামে অস্ত্র উদ্ধারে গেলে সেখানে আগে থেকেই ওত পেতে থাকা ডাকাতদল পুলিশের ওপর গুলি চালিয়ে রফিকুল ও ওয়াজেদকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। পুলিশ পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলেই মারা যান রফিকুল ও ওয়াজেদ।

ওসি আরো বলেন, 'বন্দুকযুদ্ধে' পুলিশের নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) শামসুল ইসলাম, এসঅই রিমেল, সিপাহি তুষার ও কাদের নামের চার পুলিশ সদস্য আহত হন। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর পুলিশ লাইনে পাঠানো হয়েছে।

নিহতদের বিরুদ্ধে নবাবগঞ্জ থানাসহ বেশ কয়েকটি থানায় ৫-৬টি করে ডাকাতি, ছিনতাই, মাদকের মামলা রয়েছে।

এস.ব/স ২০.০২.২০২০

Link copied!