AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গাজীপুরে বাসের ভেতর নারীকে গণধর্ষণ, চালকসহ তিনজন গ্রেফতার


Ekushey Sangbad

০৬:২৪ পিএম, ফেব্রুয়ারি ১৮, ২০২০
গাজীপুরে বাসের ভেতর নারীকে গণধর্ষণ, চালকসহ তিনজন গ্রেফতার

টি.আই সানি,গাজীপুর: গাজীপুরে যাত্রীবাহী বাসের ভেতর এক নারী (৩৫) গণধর্ষণের শিকার হয়েছেন। ধর্ষণের অভিযুক্ত ওই বাসের চালকসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত ১২ ফেব্রুয়ারি (বুধবার) রাতে গাজীপুর মহানগরীর ঢাকা বাইপাস সড়কের ভোগড়া গরুকাটা ব্রীজের কাছে (পেয়ারাবাগান) এলাকায় এ ঘটনা ঘটে। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার পরিদর্শক (তদন্ত) নন্দলাল চৌধুরী এর সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলো বাস চালক শেরপুরের নকলা উপজেলার ধনাকুশ গ্রামের ওমর আলীর ছেলে আমীর হোসেন (২৭), ইশিবপুর এলাকার সুশীল চন্দ্র শীলের ছেলে বাসের কন্ডাক্টর অমিত শীল (২২) ও ময়মনসিংহের ফুলপুর উপজেলার ঠাকুরবাহাই এলাকার আতাউর রহমানের ছেলে বাসের হেলপার মোজাম্মেল (২৩)।

মামলার তদন্ত কর্মকর্তা গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার পরিদর্শক (তদন্ত) নন্দলাল চৌধুরী জানান, ওই নারী টঙ্গী থেকে গাজীপুর সদর উপজেলার মেম্বার বাড়ি এলাকায় গত ১২ ফেব্রুয়ারি (বুধবার) রাতে তার এক আত্মীয়ের বাড়িতে যান। রাতেই ওই নারী মেম্বারবাড়ি বাসস্ট্যান্ড থেকে ইছামতি পরিবহনের একটি বাসে ওঠে টঙ্গীর উদ্দেশ্যে রওনা দেন। বাসটি মহানগরের চান্দনা চৌরাস্তায় পৌঁছানোর পর ওই নারী ও তার সঙ্গে থাকা আরও এক নারীসহ ৪/৫ জন যাত্রীকে রেখে বাসচালক ও সহকারীরা বাস থেকে অন্যান্য যাত্রীদের নামিয়ে দেয়। পরে চান্দনা চৌরাস্তা থেকে চালক বাসটি নিয়ে ভোগড়া বাইপাস মোড় যাওয়ার পর দুই নারী ছাড়া বাস থেকে অন্য যাত্রীদের নামিয়ে দেয় চালকের সহকারীরা। পরে ওই দুই নারী বাস থেকে নামার চেষ্টা করলেও চালকের সহযোগীরা তাদের ধাক্কা দিয়া বাসের ভেতরে ঢুকিয়ে দ্রুত গতিতে ভোগড়া পেয়ারা বাগানের দিকে চলে যায়। পরে রাত পৌনে ১২টার দিকে বাসটি ভোগড়া এলাকার গরুকাটা ব্রীজের কাছে পৌছলে বাসের দরজা বন্ধ করে দেয় ধর্ষকেরা। এ সময় বাসে থাকা দুই নারী ডাক-চিৎকারের চেষ্টা করলে ধর্ষকেরা তাদেরকে হত্যার ভয় দেখিয়ে বাসের পেছনে নিয়ে বেঁধে রাখে। রাত ১২টার দিকে গ্রেফতারকৃতরা এক নারীকে (৩৫) বাসের দুই সিটের মাঝে গামছা দিয়ে বেঁধে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে।

বৃহস্পতিবার ভোরে ধর্ষকেরা বাস থেকে নেমে পালিয়ে যায়। পরে দুই নারীর ডাক-চিৎকার শুনে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে বাসটি জব্দ করে। এ ঘটনায় বৃহস্পতিবার এক নারী (৫০) বাসন থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে ওই দিনই মহানগরীর বিভিন্ন এলাকা থেকে তিন ধর্ষককে করে। শনিবার তিন ধর্ষক ঘটনার সত্যতা স্বীকার করে গাজীপুর আদালতে জবানবন্দি দিয়েছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

এস.সানি // ১৮.০২.২০২০

Link copied!