AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এ মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন সৌম্য


Ekushey Sangbad

১১:২০ এএম, ফেব্রুয়ারি ১৩, ২০২০
এ মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন সৌম্য

এ মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন জাতীয় দলের ব্যাটসম্যান সৌম্য সরকার।উপযুক্ত সময়ে লগ্ন খুঁজছিলেন। সেটা পেয়েও গেলেন।

২৬ ফেব্রুয়ারি গায়েহলুদ আর ২৮ ফেব্রুয়ারি বিয়ে। গ্রামের বাড়ি সাতক্ষীরায় হবে বিয়ের অনুষ্ঠান। কনে আগে থেকেই চেনাজানা। দুই পরিবারের সম্মতিতে সংসারজীবন শুরু করছেন তারা। বিয়ে উপলক্ষে বিসিবি থেকে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত ছুটি নিয়েছেন সৌম্য।

বিয়ের কারণে জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজের টেস্ট ম্যাচ মিস করবেন সৌম্য। তিনি বলেন, 'আগে থেকেই প্রস্তুতি নেওয়া হচ্ছিল। লগ্ন পাওয়ায় এ মাসেই বিয়ে। টেস্ট ম্যাচ খেলতে পারব না। তবে ওয়ানডে এবং টি২০ সিরিজের জন্য প্রস্তুত থাকব। সুযোগ পেলে অবশ্যই খেলব।'

পাকিস্তানের বিপক্ষে ১৪ সদস্যের টেস্ট স্কোয়াডে ছিলেন সৌম্য। ম্যাচ শেষ করে মঙ্গলবার দেশে ফেরেন সাতক্ষীরার এ ক্রিকেটার। গতকাল থেকেই লেগে পড়েছেন বিয়ের কেনাকাটায়। বিয়ে পর্যন্ত সামনের দিনগুলো ব্যস্ততায় কাটবে তার।

সৌম্য যখন বিয়ের প্রস্তুতি নেবেন, মুমিনুল হকরা তখন ঢাকার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সিরিজের একমাত্র টেস্ট খেলবেন জিম্বাবুয়ের বিপক্ষে। ২২ থেকে ২৬ ফেব্রুয়ারি হবে ম্যাচটি। তিন ম্যাচ ওয়ানডে সিরিজ হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ১, ৩ ও ৬ মার্চ। দুই ম্যাচ টি২০ সিরিজ হবে ঢাকায় শেরেবাংলা স্টেডিয়ামে ৯ ও ১১ মার্চ।

এস.ক.ক //১৩.০২.২০২০

Link copied!