AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুক্তিযোদ্ধার সন্তান সাংবাদিক ফোরামের জিহাদকে (বিটিভি) সভাপতি এবং মহিউদ্দিন কাদেরকে (বাসস) সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা।


Ekushey Sangbad

০৯:৪০ পিএম, জুলাই ৩১, ২০১৭
মুক্তিযোদ্ধার সন্তান সাংবাদিক ফোরামের জিহাদকে (বিটিভি) সভাপতি এবং মহিউদ্দিন কাদেরকে (বাসস) সাধারণ সম্পাদক করে  কমিটি ঘোষণা।

একুশে সংবাদ : স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনা হৃদয়ে ধারণ করা মুক্তিযোদ্ধাদের উত্তরসূরি যারা রক্তের কণায় কণায় মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন, লালন করে- সাংবাদিকতায় মুক্তিযুদ্ধের চেতনাকে বলিষ্ঠ করতে নিত্য কলম যুদ্ধ চালিয়ে যাচ্ছেন; সেই কলম সৈনিকদের সংগঠন মুক্তিযোদ্ধার সন্তান সাংবাদিক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি আজ ঘোষণা করা হয়েছে। জিহাদুর রহমান জিহাদকে (বিটিভি) সভাপতি এবং মহিউদ্দিন কাদেরকে (বাসস) সাধারণ সম্পাদক করে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনার অনুসারী সংগঠনটির ১৭ সদস্যের পূর্ণাঙ্গ এই কমিটি ঘোষণা করা হয়। সংগঠনের সকলেই যে কোন মূল্যে মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনাকে সমাজের প্রতিটি স্তরে প্রতিষ্ঠিত করতে দৃঢ় প্রতিজ্ঞ হন। এবং এর বিরোধীতা কারী স্বাধীনতার বিপক্ষ শক্তির যে কোন ষড়যন্ত্র, চক্রান্ত নস্যাত করতে আমরন কলম যুদ্ধ চালিয়ে যেতে অঙ্গীকারাবদ্ধ হন। কমিটির পূর্নাঙ্গ তালিকা জিহাদুর রহমান জিহাদ সভাপতি, (বিটিভি) মহিউদ্দিন সাধারণ সম্পাদক (বাসস) । কমিটি সভাপতি ম-লীর সদস্যরা হলেন ১। সাখাওয়াত হোসেন (একুশে টিভি) ২। সাজ্জাদ হোসেন (বাসস) ৩। সেবিকা রানী (ইত্তেফাক)। এছাড়াও কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান (আলোকিত বাংলাদেশ)। অর্থ সম্পাদক: খান মোহাম্মদ নজরুল ইসলাম (যুগান্তর), সাংগঠনিক সম্পাদক: মিরাজ মিজু (একুশে টেলিভিশন), দপ্তর সম্পাদক: গোলাম মোস্তফা ধ্রুব (বিডিনিউজ২৪ডটকম) নির্বাহি সদস্যরা হলেন: ১। সুমি খান (সূর্যবার্তা) ২। অমরেশ রায় (সমকাল) ৩। ঝর্না মনি (ভোরের কাগজ) ৪। মিজান চৌধুরী (যুগান্তর) ৫। জিলানী মিলটন (নয়াদিগন্ত) ৬। শাহনাজ পারভীন (বৈশাখী টিভি) ৭। আজাহারুল ইসলাম (একুশে টিভি)
Link copied!