AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মিরাজের অনুরোধেই সেমিফাইনালে আসবেন না প্রধানমন্ত্রী


Ekushey Sangbad

০১:৩৬ পিএম, ফেব্রুয়ারি ৯, ২০১৬
মিরাজের অনুরোধেই সেমিফাইনালে আসবেন না প্রধানমন্ত্রী

আগামী ১৪ ফেব্রুয়ারি মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে অনূর্ধ্ব-১৯ যুব বিশ্বকাপের ফাইনাল ম্যাচ। ম্যাচ শেষে ট্রফি তুলে দিতে ওইদিন উপস্থিত থাকবেন ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের(আইসিসি) সভাপতি জহির আব্বাস। একই সঙ্গে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনারও উপস্থিত থাকার কথা রয়েছে।
 মজার ব্যাপার হলো, সেমিফাইনালের দিনই আসতে চেয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু মেহেদি হাসান মিরাজের দল প্রধানমন্ত্রীকে ফাইনাল ম্যাচের দিন মাঠে চাইছে। তাই পরিবর্তন করে তাকে ফাইনালে আসার অনুরোধ করা হলে অনুরোধ রেখেছেন প্রধানমন্ত্রী।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন রোববার রাজধানীর এক হোটেলে বাংলাদেশ যুব দলের সঙ্গে এক মধ্যাহ্নভোজে যোগ দেওয়ার আগে এ কথা জানান। গণমাধ্যমকে তিনি বলেন, ‘আইসিসি সভাপতি জহির আব্বাস ফাইনাল ম্যাচে পুরস্কার বিতরণী মঞ্চে থাকবেন। নিয়মানুযায়ী তিনি চ্যাম্পিয়ন দলের হাতে পুরস্কার তুলে দেবেন। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও থাকবেন ফাইনাল ম্যাচে। প্রসঙ্গত, আগামী ১১ ফেব্রুয়ারি সেমিফাইনাল খেলতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল।
Link copied!